Home Decoration

Apical Fashion vertical blinds

New Fashionable super choice for window aesthetics and beauty With curtain. Lifestyle changes as our demands change. Beauty stands in both exterior and interior design of a space whether it’s on office or a home. Blinds are substitutes of old-fashioned office or home. We help you to decorate your office, Living room, Bank,Home, Hotel,  Restaurant,  Studio, parlous and Auditorium or guest house.this produce and Home Appliances super choice for window Fashion.


Bast Quality Vertical blinds Fabric and curtain . Vertical blinds for beautification and Illumination control of Rooms Darkening Malty-Layer Quoted on Non Woven Fabrics. Made of Aluminium Head rail, Fabrics. pool cord , bottom weight, weight bar, link chain, fitting fixing all complete.  Made of chin, Taiwan and Australia.

**Delivery Available At Anywhere In Dhaka and With In 24 Hours.


আপনি কী আপনার জানালায় আধুনিকতার ছোঁয়া লাগাতে চান । অষ্ট্রেলিয়া, তাইওয়ান ও চীন থেকে আমদানীকৃত আধুনিক রুচিশীল ও গুনগত মান সম্পন্ন ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড দিয়ে আপনার অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ সাজাতে চান তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন।আমরা পণ্য সরবরাহ করি সরকারী, আধা-সরকারী, বৈদেশীক সংস্থা, হাসপাতাল, বিশ্ববিদ্যালয় এবং ব্যাংক, শিক্ষা প্রতিষ্ঠান, আকি্টেক ফা্ম সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ।

Curtains & Blinds, Window Treatments at Lowe's: Curtains, Blinds, Window
আমরা দেশের একমাত্র গুনগত মানস্মপন্ন ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড আমদানিকারক । আমরা দেশের সকল জেলায় ও থানায় কুরায়ার সারভিসের মাধ্যমে পূন্য সবরাহ করি থাকি । আপনি কেন পর্দা, দোকান, থাই দোকান, আকি্টেক ফা্ম থেকে বাড়তি টাকা দিয়ে ভাটিক্যল ব্লাইন্ড ক্রয় করবেন । তাই খুচরা  বাজার থেকে  বাডতি price মূল্য দিয়ে  ব্লাইন্ড ক্রয় না করে আজই আমাদের সাথে যোগাযোগ করুন । আমরা খুচরা বাজার থেকে কম  দামে ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড বিক্রয় করে থাকি ।

আপনার অফিসে আধুনিকতার ছোঁয়া লাগাতে আপনাকে কোন কিছুই করতে হবেনা । শুধু মাত্র এ web site দেওয়া নাম্বারে একটা Call করুন।  আমাদের মাকেটিং বা টেকনেশিয়ান আপনার Call এর অপেক্ষা আছে । ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড এর Sample নিয়ে আপনার অফিসে চলে আসিবে আপনি শুধু Color পছন্দ করে দিবেন । তারপর আমরা আপনার পঁন্চদের রং দিয়ে সাজিয়ে দিবে।

আমাদের রয়েছে সুদক্ষ কারিগর যারা আপনার পছন্দ মত অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ সাজিয়ে দিবে ।

  • *** আমরা ঢাকা সিটির সকল এলাকায় কাজ করে থাকি । 
  • *** ঢাকা সিটিতে ব্লাইন্ড লাগাতে কোন চা্জ নেই
  • *** আমরা 24 ঘন্টার ভিতরে পন্য ডেলিভারি দি, এবং জরুরি প্রয়োজনে আমরা দিনে দিনে ডেলিভারি দিয়ে থাকি
  • *** অত্যন্ত যন্তসহকারে আধুনিক উপায়ে ও সাশ্রয়ী মূল্যে ভাটিক্যাক ব্লাইন্ড সাভিসিং ও ওয়াশ করা হয় ।

Thanks

Apical fashion Vertical blinds

Contract for Details............ price 
Md. Jahidul Alam
Cell - 01811 941600 
Phone -   01828 111268 
64, Dilkusha C/A . Motijheel.
Dhaka - 1000