এসে গেছে কোরবানির ঈদ, সাথে এসেছে সাথে ঈদ আনন্দ

এসে গেছে কোরবানির ঈদ, সাথে এসেছে সাথে ঈদ আনন্দ ।  মুসলিম  ধর্মের মানুষের এখন আনন্দের শেষ নেই। সবাই মেতে উঠবে নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠানে। এত আনন্দের মাঝে নতুন কিছু না হলে হয়? নতুন কিছু তো আনন্দ দিগুণ করে দেয়! আর তাইতো সবাই ছোটাছুটি করছে নিজের পছন্দের কেনাকাটা করতে। আপনার অফিস, কারখানার , চেম্বারের জন্য ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড
আমরা খুচরা বাজার থেকে কম  দামে ব্লাইন্ড বিক্রয় করে থাকি ।
Modern Vertical Blinds, Find Plastic, window blinds

এই ছোটাছুটির ভীরে কি আপনিও হারিয়ে যাবেন নাকি? কি দরকার এত ভীরে গায়ের ঘাম ঝরানোর? যখন আপনি ঘরে বসে পায়ের উপর পা তুলেই পছন্দের সেরা শপিং টা করে ফেলতে পারেন?

হ্যা! এপিক্যাল ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড রয়েছে আপনার জন্য সেরা ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড ( জানালার পর্দার ) সমাহার। আপনার প্রয়োজনের ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড এর Sample নিয়ে আপনার অফিসে চলে যাবে, আপনি শুধু Color পছন্দ করে দিবেন ।

আপনার অফিসে আধুনিকতার ছোঁয়া লাগাতে আপনাকে কোন কিছুই করতে হবেনা । শুধু মাত্র এ web site দেওয়া নাম্বারে একটা Call করুন।  আমাদের মাকেটিং বা টেকনেশিয়ান আপনার Call এর অপেক্ষা আছে । তারপর আমরা আপনার পঁন্চদের রঙ্গের ব্লাইন্ড দিয়ে অফিস সাজিয়ে দিবে। পাবেন অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ জন্য রয়েছে লেটেস্ট ডিজাইন ও মডেলের আকর্ষণীয় সব ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড ( জানালার পর্দার ) । আপনার ঈদ শপিং টা অনলাইনেই করে নিন, সময় তো বাচবেই সাথে বাচবে শক্তি। পরে আনন্দ করতে শক্তি লাগবে না? 
আমাদের রয়েছে সুদক্ষ কারিগর যারা আপনার পছন্দ মত অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ সাজিয়ে দিবে ।


Window blind, Venetian Blinds*** আমরা ঢাকা সিটির সকল এলাকায় কাজ করে থাকি । 
*** ঢাকা সিটিতে ব্লাইন্ড লাগাতে কোন চা্জ নেই ।
*** আমরা 24 ঘন্টার ভিতরে পন্য ডেলিভারি দি, এবং জরুরি প্রয়োজনে আমরা দিনে দিনে ডেলিভারি দিয়ে থাকি ।
*** অত্যন্ত যন্তসহকারে আধুনিক উপায়ে ও সাশ্রয়ী মূল্যে ভাটিক্যাক ব্লাইন্ড সাভিসিং ও ওয়াশ করা হয় ।
তাই আর দেরি না করে আজই শুরু করে দিন আপনার শপিং হান্টিং এপিক্যাল ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড এর সাথে ।
মূল্য পরিশোধ পদ্ধতি 

এপিক্যাল ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড ক্রেতাদের মূল্য পরিশোধ করার জন্য করেছে সবচেয়ে সহজ ও সুবিধাজনক পদ্ধতি ।আপনি কালার পছন্দের পর অর্ডার করবেন তারপর কিছু অগ্রিম টাকা প্রদান করিবেন, আমাদের মাকেটিং বা টেকনেশিয়ানের মাধ্যমে ।  পণ্য বুঝে পাবার পর বাকি মূল্য পরিশোধ করতে পারবে। এছাড়াও সরাসরি এপিক্যাল ফ্যাশন অফিস থেকে পণ্য সংগ্রহ করে মূল্য পরিশোধ করতে পারবে।