Vertical Blinds & Window Curtain Company

যেকোন সাইজের ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড অডার নিই । আপনার অফিস , বাসা , কারখানা যেকোন জায়গায় জানালার মাপ অনুজাই র্পদ্দা তৈরি করে দিতে পারবো 

যেমন :-
5 ফিট বাই 6 ফিট মূল্য (65/=) হবে = 1950/= টাকা
4.5 ফিট বাই 6 ফিট মূল্য (65/=) হবে = 1755/= টাকা
5 ফিট বাই 5.5 ফিট মূল্য (65/=) হবে = 1787/= টাকা
4 ফিট বাই 5 ফিট মূল্য (65/=) হবে = 1300/= টাকা
5 ফিট বাই 5 ফিট মূল্য (65/=) হবে = 1560/= টাকা
4 ফিট বাই 6 ফিট মূল্য (65/=)হবে = 1625/= টাকা

এই ভাবে যেকোনো চাইজের ভাটিক্যল ব্লাইন্ড (র্পদ্দা) ‍তৈরি করে থাকি । আপনি কেন র্পদ্দা দোকান, থাই দোকান, আকি্টেক র্ফাম থেকে বাড়তি টাকা দিয়ে ব্লাইন্ড ক্রয় করবেন । অত্যন্ত যন্তসহকারে আধুনিক উপায়ে ও সাশ্রয়ী মূল্যে ভাটিক্যাক ব্লাইন্ড সাভিসিং ও ওয়াশ করা হয় ।
আপনার অফিসে আধুনিকতার ছোঁয়া লাগাতে আপনাকে কোন কিছুই করতে হবেনা । শুধু মাত্র এ web site দেওয়া নাম্বারে একটা Call করুন। আমাদের মাকেটিং বা টেকনেশিয়ান আপনার Call এর অপেক্ষা আছে । ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড এর Sample নিয়ে আপনার অফিসে চলে আসিবে আপনি শুধু Color পছন্দ করে দিবেন । তারপর আমরা আপনার পঁন্চদের রংঙের ব্লাইন্ড দিয়ে সাজিয়ে দিবে।

আমাদের রয়েছে সুদক্ষ কারিগর যারা আপনার পছন্দ মত অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ সাজিয়ে দিবে ।
*** আমরা ঢাকা সিটির সকল এলাকায় কাজ করে থাকি ।
*** ঢাকা সিটিতে ব্লাইন্ড লাগাতে কোন চা্জ নেই ।
*** আমরা 24 ঘন্টার ভিতরে পন্য ডেলিভারি দি, এবং জরুরি প্রয়োজনে আমরা দিনে দিনে ডেলিভারি দিয়ে থাকি ।
গুনগত মানস্মপন্ন ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড আমদানিকারক **************************************************************************************************************************
সরাসরি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ।