Roller Blinds, vertical Blinds, venetian blinds Supplier in Bangladesh

ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড নিয়ে এলো ‘ডিজিটাল 

 শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান  ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড আপনার জন্য নিয়ে এসেছে ঈদ ধামাকা অফার.
ঈদের খুশি ও আনন্দকে আরো বেশি করে উপভোগ করার লক্ষ্যে, এপিক্যাল ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড এই অনলাইন মেলার আয়োজন করেছে। ডিজিটাল ঈদ মেলা শুরু হচ্ছে ৫ জুলাই,২০১৪ থেকে ২৫ জুলাই,২০১৪ পর্যন্ত। এই অনলাইন মেলার সৃজনশীলতা ও উপকারিতা হচ্ছে ঝামেলামুক্ত এবং সাশ্রয়ী মূল্যে মার্কেটের সেরা পণ্য অনলাইন ক্রেতাদের দ্বারপ্রান্তে পৌছে দেয়া।


ঝামেলা মুক্ত শপিং কেন নয় ?  ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড অনলাইনে কেনাকাটার অভিজ্ঞতার পর ক্রেতারা শপিং মলে যাবার আগে কয়েকবার চিন্তা করবে কারন তাদের অনেক মুল্যবান সময় ঢাকার ট্র্যাফিক জামে নষ্ট হচ্ছে। আপনি যদি বাসায় অথবা অফিসে বসে নির্ঝঞ্জাটভাবে ও সহজে আপনার প্রিয় office জন্য কেনাকাটা করতে পারেন তাহলে কেন পর্দা, দোকান, থাই দোকান, আকি্টেক ফা্ম যাবার ঝামেলা পোহাবেন ? আর এই সেরা time ta apnar office decoration er kaje din !

এই ঈদে  ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড নিয়ে এলো বাহারি পণ্যের সমাহার যার মধ্যে রয়েছে সেরা ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড ( জানালার পর্দার ) সমাহার। এবং আরো অনেক কিছু.....


তো কিসের জন্য অপেক্ষা করছেন ? এক্ষুনি ভিজিট করুন Vertical Blinds bd এ এবং ঈদের স্পেশাল ও সেরা পণ্য সাশ্রয়ে ক্রয় করুন আপনার অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ জন্য রয়েছে লেটেস্ট ডিজাইন 

ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড থেকে পণ্য কেনার উপায়

vertical blinds for window in Dhaka

ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড থেকে আনার পছন্দের পণ্যটি কেনার জন্য আপনাকে cell দিতে হবে। এছাড়া আপনি সরাসরি আমাদের অফিসে থেকেও ক্রয় করতে পারেন।

৭ ধরনের ভিন্ন ভিন্ন কোয়ালিটি ৭৫ টিরও বেশি কালার এবার আপনি যে পণ্যটি ক্রয় করতে চান সেখান থেকে সিলেক্ট করুন। আরও নতুন পণ্য কিনতে চান তাহলে Continue Shopping করুন। 

আপনি দিয়ে নিচের তিনটি পদ্ধতির যে কোন একটি দিয়ে আপনি পণ্য কিনতে পারেন।
Cash On Delivery:
এর মাধ্যমে আপনি সরাসরি টাকা দিয়ে আপনার পণ্য কিনতে পারেন। আপনি যখন আপনার পণ্যটি গ্রহন করবেন তখন আপনাকে টাকা পে করত হবে।
• Mobile Payment (bKash / DBBL) coming soon 
আপনি আপনার মোবাইল এর সাহায্যে বিকাশ অথবা ডিবিবিএল এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন । আপনি Pay Later কিংবা Pay Now দুই ভাবে আপনার টাকা দিতে পারবেন।
• Visa, MesterCard, DBBL Nexus coming soon
আপনি ইন্টারন্যাশনাল অথবা বাংলাদেশী ক্রেডিট কার্ড ব্যবহার করেও আপনার টাকা পে করতে পারেন।

ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড আপনাকে দুই ভাবে তাদের পণ্য সরবরাহ করে থাকে।

১. অফিস /হোম ডেলিভারি
২. ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড এর অফিস এ সরাসরি গিয়ে।

আপনার সুবিধা মত যে কোন একটি বেছে আপনার পণ্যটি কিনতে পারবেন। তারা বাংলাদেশের যেকোনো জায়গা থেকে অর্ডার অনুযায়ী পণ্য ডেলিভারি করে থাকে। হোম ডেলিভারি এর ক্ষেত্রে আপনাকে মাত্র ঢাকার বাহিরে যাতায়েত ভাড়া টাকা ও ঢাকার ভিতরে ফ্রি ডেলিভারি দিয়ে থাকি । আর সরাসরি অফিস থেকে ফ্রী তে পণ্য কেনা যাবে। তাছাড়া কিছু কিছু নিদিষ্ট প্রোডাক্ট এর ক্ষেত্রে ফ্রীতে পণ্য ডেলিভারি করে এপিক্যাল ফ্যাশন

যেকোনো প্রকার সাহায্যের জন্য আছে ইমেইল ও ফোন সাপোর্ট

আপনার যেকোনো সমস্যায়  ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড এ রয়েছে ফোন ও ইমেইল সাপোর্ট ব্যবস্থা। আপনার সমস্যার কথা জানানর জন্য  ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড এর হটলাইন নাম্বারঃ যা সপ্তাহে সাত দিনই খোলা (সকাল 8 টা থেকে রাত 11.30 টা পর্যন্ত)। এছাড়া ইমেইল এ যোগাযোগ করার জন্য রয়েছে কন্ট্যাক ফর্ম। এছাড়া সরাসরি verticalblindsbd@gmail.com থেকে আপনি মেইল করতে পারবেন। আপনার সকল সমস্যার সমাধান দেয়ার জন্য  ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড এর টেকনেশিয়ান সব সময় রেডি।

যুক্ত হতে পারেন  ফ্যাশন ভাটিক্যল ব্লাইন্ড এর সোস্যাল নেটওয়ার্ক এ