Curtains & Vertical Blinds Free Delivery and installation

আপনি কী আপনার  অফিসের জানালায় আধুনিকতার ছোঁয়া লাগাতে চান । অষ্ট্রেলিয়া, তাইওয়ান ও চীন থেকে আমদানীকৃত আধুনিক রুচিশীল ও গুনগত মান সম্পন্ন ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড দিয়ে আপনার অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ সাজাতে চান তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন।আমরা পণ্য সরবরাহ করি সরকারী, আধা-সরকারী, বৈদেশীক সংস্থা, হাসপাতাল, বিশ্ববিদ্যালয় এবং ব্যাংক, শিক্ষা প্রতিষ্ঠান, আকি্টেক ফা্ম সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ।

আমরা দেশের একমাত্র গুনগত মানস্মপন্ন ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড আমদানিকারক । আমরা দেশের সকল জেলায় ও থানায় কুরায়ার সারভিসের মাধ্যমে পূন্য সবরাহ করি থাকি । আপনি কেন পর্দা, দোকান, থাই দোকান, আকি্টেক ফা্ম থেকে বাড়তি টাকা দিয়ে ভাটিক্যল ব্লাইন্ড ক্রয় করবেন । তাই খুচরা  বাজার থেকে  বাডতি price/মূল্য দিয়ে  ব্লাইন্ড ক্রয় না করে আজই আমাদের সাথে যোগাযোগ করুন । আমরা খুচরা বাজার থেকে কম  দামে ভাটিক্যল ব্লাইন্ডভ্যানেশিয়ান ব্লাইন্ডরোলার ব্লাইন্ড বিক্রয় করে থাকি ।

আপনার অফিসে আধুনিকতার ছোঁয়া লাগাতে আপনাকে কোন কিছুই করতে হবেনা । শুধু মাত্র এ web site দেওয়া নাম্বারে একটা Call করুন।  আমাদের মাকেটিং বা টেকনেশিয়ান আপনার Call এর অপেক্ষা আছে । ভাটিক্যল ব্লাইন্ড, ভ্যানেশিয়ান ব্লাইন্ড, রোলার ব্লাইন্ড এর Sample নিয়ে আপনার অফিসে চলে আসিবে আপনি শুধু Color পছন্দ করে দিবেন । তারপর আমরা আপনার পঁন্চদের রংঙের ব্লাইন্ড  দিয়ে সাজিয়ে দিবে।

আমাদের রয়েছে সুদক্ষ কারিগর যারা আপনার পছন্দ মত অফিস, বাসা, গামেন্টস, ফ্যাক্টরী, হোটেল, চাইনীচ রেষ্টুরেন্ট, ষ্টুডিও বিউটি পারলার অডিটরিয়াম এবং গেষ্ট হাউজ সাজিয়ে দিবে ।

  • *** আমরা ঢাকা সিটির সকল এলাকায় কাজ করে থাকি । 
  • *** ঢাকা সিটিতে ব্লাইন্ড লাগাতে কোন চা্জ নেই 
  • *** আমরা 24 ঘন্টার ভিতরে পন্য ডেলিভারি দিএবং জরুরি প্রয়োজনে আমরা দিনে দিনে ডেলিভারি দিয়ে থাকি 
  • *** অত্যন্ত যন্তসহকারে আধুনিক উপায়ে ও সাশ্রয়ী মূল্যে ভাটিক্যাক ব্লাইন্ড সাভিসিং ও ওয়াশ করা হয় ।

Thanks

Apical fashion Vertical blinds
Contract for Details............ price 
Md. Jahidul Alam
Cell - 01811941600
Phone -   01828111268 (Any time)